তালা ঝুলছে ‘পাঠাও’ অফিসে

বকেয়া টাকা ও বোনাস পরিশোধ না করার অভিযোগ এনে গত দুদিন ধরে রাইডাররা পাঠাও কর্মকর্তাদের অবরুদ্ধ করে বিক্ষোভ করেন। রাইডারদের বিক্ষোভের কারণে দুইদিন ধরে সিলেটে বন্ধ রয়েছে পাঠাওয়ের পরিবহন সেবা। পরে বিক্ষুদ্ধরা কুমারপাড়াস্থ অফিসে তালা দেন।

মঙ্গলবার পাঠাওয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে সিলেট নগরীর কুমারপাড়াস্থ অফিসে তালা দিয়েছেন রাইডাররা।

পাঠাওয়ের নিবন্ধিত রাইডাররা জানান, সিলেটে ২০০ পাঠাওয়ের নিবন্ধিত রাইডার রয়েছেন। আগে প্রতিদিনের টাকা প্রতিদিন পরিশোধ করত। এখন তা তারা করছেন না।

Loading...

রাইডাররা আরও জানান, প্রতি রাইডের একটা অংশ প্রদান ছাড়াও প্রতি সপ্তাহেই পাঠাও রাইডারদের জন্য বিশেষ বোনাস অফার প্রদান করে। গত সপ্তাহে তারা অফার দিয়েছিল রোববার হতে বৃহস্পতিবার পর্যন্ত পাঁচদিনে ৩৫টি রাইড দিলে বোনাস ১৫শ টাকা, ৪৫টি রাইড দিলে বোনাস ২ হাজার টাকা এবং ৬৫টি রাইড দিলে বোনাস আড়াই হাজার টাকা প্রদান করবে।

এই অফার পেয়ে অনেক চালকই গত সপ্তাহে ৪০ থেকে সর্বোচ্চ ৬৫টি রাইড দেন। কিন্তু পাঠাও কর্তৃপক্ষ তাদের প্রতিশ্রুত বোনাস প্রদানে অপারগতা জানান। এতে ক্ষুব্ধ হয়ে সোমবার থেকে দুই শতাধিক রাইডার সেবা বন্ধ রেখে নগরীর কুমারপাড়ার পাঠাও কার্যালয়ে বিক্ষোভ করেন। মঙ্গলবারও তারা অফিসে তালা দিয়ে বিক্ষোভ করেন।

এ ব্যাপারে যুগান্তরের পক্ষ থেকে টেলিফোনেপাঠাওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হুসেইন এম ইলিয়াসের কাছে টেলিফোনে জানতে চাইলে তিনি বলেন, ‘রং ইনফরমেশন।’ পরে তিনি স্যরিবলে লাইন কেটে দেন।

প্রসঙ্গত, গত বছরের ১০ ডিসেম্বর থেকে সিলেটে যাত্রীসেবা দেয়া শুরু করে স্মার্টফোনের অনলাইন অ্যাপসভিত্তিক মোটরসাইকেল যাতায়াত সেবা প্রতিষ্ঠান ‘পাঠাও’।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Loading...