নতুন স্ত্রীকে নিয়ে হ্যাপী রুবেল

মডেল নানজিন আখতার হ্যাপী এখন অতীত তার জীবনে। সব ভুলে নতুন করে গড়ে তুলতে চাইছেন নিজেকে। বাংলাদেশের ক্রিকেট-তারকা রুবেল হোসেন এখন অনেকটাই পরিণত। নতুন স্ত্রী-কে নিয়ে সুখের সংসার তার।
রুবেলের স্ত্রী-র নাম ইসরাত জাহান দোলা। বাগেরহাটের এই সুন্দরীর সঙ্গেই জীবনের নতুন ইনিংস শুরু করেছেন রুবেল। বেশ কিছুদিন আগেই ইসরাত জাহানের সঙ্গে বিয়ে হয়েছে রুবেলের। শনিবার স্ত্রী-র সঙ্গেই রুবেল দুটো সেলফি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমার স্ত্রী’। পরে ভালবাসার সাইন-ও দিয়েছেন।
তবে ছবিতে বোঝা যায়নি রুবেল ও তাঁর স্ত্রী বাগেরহাটে রয়েছেন না কি ঢাকা-তে। তিনি খোলসাও করেননি। রুবেল ছবি পোস্ট করতেই তা নিমেষে ভাইরাল। শনিবার বিকেল পর্যন্ত সেই পোস্টে ৭১ হাজারেরও বেশি লাইক, শেয়ার হয়েছে এক হাজারেরও বেশি। ঝড়ের গতিতে প্রতি মুহূর্তেই লাইক, কমেন্টের সংখ্যা বাড়ছে।
ছবিতে এক ধরনের কমেন্টই প্রায় সবাই করছেন। তা হল, ‘মাশাআল্লাহ..দেখে তো দু’জনকে অনেক হ্যাপি মনে হচ্ছে। তোমার শুভাকাঙ্ক্ষীরাও দেখে হ্যাপি হচ্ছে। একজন ভক্ত হিসেবে চাওয়া, তোমরা হ্যাপি হও আর তুমি ভালো ক্রিকেট খেলে দেশের মানুষকে হ্যাপি করো। শ্রদ্ধা ও ভালোবাসা।’
ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়ে কৃতজ্ঞতা জানিয়ে নতুন জীবনে সুখের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Loading...