মেধাবী খেলোয়াড়দের জন্য মাশরাফির ফ্রী প্রশিক্ষণ ক্যাম্প

মাশরাফি
বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, এখন থেকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল, ক্রিকেট এবং ভলিবল খেলোয়াড় বাছাই করা হবে। চূড়ান্ত পর্যায়ে প্রত্যেক বিভাগ থেকে ২৫জন করে খেলোয়াড়কে সারা বছর ফ্রি প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন আগামীতে দ্বিতীয় ডিভিশন ফুটবল ও ক্রিকেট খেলায় অংশগ্রহণ করবে। এসব খেলোয়াড় উপযুক্ত প্রশিক্ষণ শেষে দেশের জাতীয় পর্যায়ের খেলায় অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া এ প্রশিক্ষণের ফলে এসব খেলোয়াড়দের সরকারি-বেসরকারিভাবে চাকরিতেও একটি সুযোগ তৈরি হবে।
শুক্রবার বিকেলে আইপিডিসি ফাইন্যান্সের আর্থিক সহযোগিতায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অয়োজনে জেলা সরকারি উচ্চ বালক বিদ্যালয় মাঠে প্রশিক্ষণ ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, নড়াইল পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন, ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক, ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী বশিরুল হক, মুক্তিযোদ্ধা এসএ মতিন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক এমএম কামরুল আলম প্রমুখ।
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Loading...